মতলব উত্তরে চোরাই মদসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার)-এর দিক নির্দেশনায় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ আলমগীর হোসেন, এসআই(নিরস্ত্র) মোঃ নাজিম উদ্দিন এসআই(নিরস্ত্র) মোঃ আল আমিন ভূইয়া সহ মাদক বিরোধী অভিযান পরিচালনা ১০লিটার দেশীয় তৈরী চোরাই মদসহ ২মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
১৩ জুলাই শনিবার গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন পৌরসভার ৭নং ওয়ার্ড পাচঁগাছিয়া সাকিনের জলিল প্রধানীয়া বাড়ীর মামুন এর বসত ঘরের থেকে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মতলব উত্তর থানা পুলিশ।।
এসময় আসামীদ্বয়ের কাছ থেকে ১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর নাম ১. মামুন(৩৮), পিতা-সাইজ উদ্দিন প্রধান, মাতা-ফাতেমা বেগম, গ্রাম-পাঁচগাছিয়া জলিল প্রধানের বাড়ি , ২. মন্নান(৫৪), পিতা-মৃত জালাল উদ্দিন গ্রাম- জীবগাঁও, থানা- মতলব উত্তর, জেলা -চাঁদপুর।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানায় বিক্রয় করার উদ্দেশ্য নিজ হেফাজতে রাখে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চাঁদপুর, মতলব উত্তর থানার মামলা নং-১৭, তারিখ- ১৩/০৭/২০২৪ খ্রিঃ ২০২৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ২৪ (ক)/৪১ ধারা মামলা রুজু করা হয়।
চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

Related posts

Leave a Comment